অনলাইনে লেখালেখি করে আয় করুন

আসসালামু আলাইকুম, পাঠক বন্ধুরা আশাকরি সকালে ভালো আছেন। আমি সোহাগ Sohag247.com এর পক্ষ থেকে আজকের পর্বে আপনাদের সবাইকে জানাই স্বাগতম।
আপনি কি ফ্রিল্যান্সার হিসেবে ক্যারিয়ার গড়তে চান? কিভাবে শুরু করবেন ঠিক করতে পারছেন না? হ্যাঁ তাহলে আজকের পোষ্টটি আপনার জন্য।

অনলাইন থেকে আয় করার স্বপ্ন সবার থাকলেও পূরণ হয় খুব কম মানুষের। আর নয়, এখন থেকে আপনিও আয় করতে পারবেন অনলাইন থেকে। পূরণ হবে আপনার স্বপ্নও।

তবে কিভাবে পূরণ করবেন আপনার স্বপ্ন? আজ আমি এমন একটি অনলাইন আয়ের পদ্ধতি বলব যা হয়তো আপনার স্বপ্ন পূরণে সহায়ক হবে।

হ্যা বন্ধু আপনি চাইলে অনলাই থেকে লেখালেখি করে ইনকাম করতে পারেন। কি ভাবছেন? শুধু লেখালেখি করে ইনকাম তা আবার হয় নাকি? হ্যা হয়। তাও আবার হাজার হাজার টাকা।

অনলাইনে লেখালেখি করে ইনকাম করার দুটি পদ্ধতি রয়েছে। যথাঃ
১ নিজের সাইট বা ব্লগে লেখালেখি করে আয়।
২ অন্যের সাইট বা ব্লগে লেখালেখি করে আয়।

১ নিজের সাইট বা ব্লগে লেখালেখি করে আয়ঃ এজন্য আপনার একটি ব্লগ সাইট থাকতে হবে। আপনি চাইলে ব্লগার থেকে একটি ব্লগ খুলে নিতে পারেন। এবং নিয়মিত আপনি যে বিষয়ে লিখতে পারেন সে বিষয়ে পোস্ট আপলোড করবেন। চাইলে ফেসবুক, টুইটার বা ইউটিউব ইত্যাদিতে শেয়ার করে আপনার ভিজিটর বাড়িয়ে নিতে পারেন। তো আপনার ব্লগে বেশ কিছু পোস্ট করা হয়ে গেলো এবং প্রতিনিয়ত বেশ কিছু ভিজিটর আপনার ব্লগে আসতে শুরু করলো। এবার ঝোপ বুঝে কোপ মারতে হবে। অর্থাৎ গুগল এডসেন্স আবেদন করে এপ্রুভ হলে আপনিও শুরু করতে পারবেন আর্নিং।

২ অন্যের সাইট বা ব্লগে লেখালেখি করে আয়ঃ এটিও খুবই সোজা, সহজ বা ইজি যাই বলুন না কেন। তবে এ ক্ষেত্রে ট্রাস্টেড সাইট ছাড়া কাজ করলে পুরাই মার খাবেন। অর্থাৎ আপনার আর্নিংতো হবেই না পাশাপাশি আপনার নিজের লেখা কন্টেন্ট গুলোও হারাবেন। তবে ট্রাস্টেড সাইট খুজে বের করার দায়ীত্ব আপনার নিজের। এবং ট্রাস্টেড সাইট পেয়ে গেলে যাস্ট এডমিনের সাথে যোগাযোগ করে শুরু করে দিব আর্টিকেল লেখা। এবং নির্দিষ্ট শর্ত পূরণ করে ইনকাম করুন হাজার হাজার টাকা।

তো বন্ধুরা আশাকরি আলোচিত বিষয় গুলো বুঝতে পেরেছ। তো আজ এ পর্যন্ত। খোদা হাফেজ।

নিয়মিত প্রযুক্তি বিষয়ক সকল তথ্য পেতে আমাদের সাথে যুক্ত থাকতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং আমাদের ফেসবুক পেজে লাইক দিন ও টুইটারে আমাদের ফলো করুন। আপনার আইডিয়া আমাদের জানতে matubbermdkawsar@gmail.com ঠিকানায় মেইল করুন।

Post a Comment

0 Comments