বেস্ট ৩ ভিডিও এডিটিং অ্যাপ ২০২০

আসসালামু আলাইকুম, পাঠক বন্ধুরা আশাকরি সকালে ভালো আছেন। আমি সোহাগ Sohag247.com এর পক্ষ থেকে আজকের পর্বে আপনাদের সবাইকে জানাই স্বাগতম।
বেস্ট ৩ ভিডিও এডিটিং অ্যাপ
বেস্ট ৩ ভিডিও এডিটিং অ্যাপ
আপনি কি ইউটিউবার? বা আপনার কি প্রতিনিয়ত ভিডিও এডিট করতে হয়? তাহলে আজকের পোস্টটি আপনার জন্য। আজকের পোস্টটি তে স্থান পেয়েছে ভিডিও এডিট করার জন্য ২০২০ এর বেস্ট ৩টি অ্যাপ।

আপনি যদি প্রফেশনাল ভাবে ভিডিও এডিট করতে চান তাহলে আপনাকে কোন পেইড অ্যাপ ব্যবহার করতে হবে না। আপনি চাইলে গুগল প্লে স্টোর থেকে ফ্রী ভিডিও এডিটিং অ্যাপ গুলো ডাউনলোড করেও এডিট করতে পারেন আপনার ভিডিও তাও আবার প্রফেশনাল ভাবে।

Kine Master:
ভিডিও এডিটিং এর কথা বলতে গেলে প্রথমেই যে অ্যাপটির কথা চলে আসে সেটি হলো কাইনমাস্টার। কাইনমাস্টার দিয়ে আপনি সম্পূর্ণ প্রফেশনাল ভাবে ভিডিও এডিট করতে পারবেন। আপনার ভিডিওকে দিতে পারবেন অসাধারণ লুক। ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিক চেঞ্জ করার পাশাপাশি হেডলাইন ও এড করতে পারবেন। ভিডিও ক্রপ করতে পারবেন। ভিডিওতে এড করতে পারবেন টেক্সট ইমেজ স্টিকার সহ অনেক কিছু। আরো পারবেন ভিডিওর সাথে ভিডিও যোগ করতে। আপনার ভিডিওটি স্লো বা ফাস্ট মোশন ও করতে পারবেন।

FilmoraGo:
আমি পার্সোনাল ভাবে এই অ্যাপটি দিয়ে কাজ করতে খুব ভালবাসি। এর ইউজার ইন্টারফেস সকলের কাছেই পছন্দ হবে। এটি দিয়ে খুব স্মুথ ভাবে কাজ করা যায়। অন্যান্য ভিডিও এডিটিং সফটওয়্যারের মত এই সটওয়্যারটির ও রয়েছে ভিডিও কাট করার সুবিধা।  এটি দিয়ে ইন্সটাগ্রামের জন্য ১x১ এবং ইউটিউবের জন্য ১৬x৯ ফ্রেমের ভিডিও বানানো সম্ভব। এবং এর আকর্ষণীয় ফিচারটি হচ্ছে ভিডিও রিভার্স করা। টেক্সট এড, ভিডিও স্লো মোশন বা ফাস্ট মোশন ফিচারগুলো তো থাকছেই।

Video Show:
ভিডিও সো অ্যাপটি ও একটি জনপ্রিয় অ্যাপ। এর ইউজার ইন্টারফেসটি অন্য সব অ্যাপ থেকে আলাদা অর্থাৎ খুবই ইজি। এই অ্যাপটির মাধ্যমে প্রায় সকলেই কাজ করতে পারবেন। এইটাকে অনেকেই বেস্ট ভিডিও এডিটিং অ্যাপ ও বলে। এর মাধ্যমে খুব সহজেই টেক্সট, ইফেক্ট, সাউন্ড এড করা থেকে ডাবিং পর্যন্ত করা যায়।

আজ এ পর্যন্ত। সবাই ভাল থাকবেন।

নিয়মিত প্রযুক্তি বিষয়ক সকল তথ্য পেতে আমাদের সাথে যুক্ত থাকতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং আমাদের ফেসবুক পেজে লাইক দিন ও টুইটারে আমাদের ফলো করুন। আপনার আইডিয়া আমাদের জানতে matubbermdkawsar@gmail.com ঠিকানায় মেইল করুন।

Post a Comment

0 Comments