অনলাইন আয়ের ৯৯ পদ্ধতি পর্ব ১ (বেসিক)

আসসালামু আলাইকুম, পাঠক বন্ধুরা আশাকরি সকালে ভালো আছেন। আমি সোহাগ Sohag247.com এর পক্ষ আয় করার ৯৯ পদ্ধতি পর্ব ১ এ আপনাকে জানাই স্বাগতম। আজকের পর্বে আমরা কোনো বিষয়ে একক ভাবে আলোচনা করবো না। আজ জাস্ট আয়ের ধারণা নিব। তো চলুন শুরু করা যাক...
আমারা মনে করি অনলাইনে আয় করা খুবই সোজা। এটা যারা একটু আধটু কম্পিউটার চালাতে পারে তারা চাইলেই করতে পারে। আসলে বিষয়টি মোটেও সেরকম না। চাইলেই আয় করা যায় না। এর জন্য পরিশ্রম করতে হয়।

আর আয় করার জন্য রয়েছে হাজারো পদ্ধতি আমি এই সিরিজে মোট ৯৯টি পদ্ধতি আলোচনা করবো। আপনি চাইলে এর থেকে যেকোনো একটি বেচে নিতে পারেন।

আয় করার জন্য কি প্রয়োজন? এরকম একটা প্রশ্ন সবার মনে ঘুর পাক খাচ্ছে। আসলে আয় করার জন্য তেমন কিছুই প্রয়োজন না। জাস্ট ইচ্ছে, ধৈর্য আর একটু সাধারণ জ্ঞান। এর মধ্য থেকে সবচেয়ে বেশি প্রয়োজন ধৈর্য কিন্তু আমাদের এই ধৈর্যের বড় অভাব।

কেন ধৈর্য ধারণ করতে হবে? আসলে যদি আমরা একটা বিষয় চিন্তা করি যে আমরা প্রায় ১২-১৫ বছর পড়াশোনা করে ১৫-১৬ হাজার টাকা বেতনের কোনো চাকরি পেতে যদি অনেক খড়কুটো পোড়াতে হয় তাহলে আমি অনলাইন থেকে মাসে ২০ হাজার টাকা আয় করব অথচ একটু ধৈর্য ধারণ করতে পারব না তাহলে আয় আমায় দিয়ে সম্ভব না।

ধৈর্যের বিষয়টি এত গুরুত্ব দেওয়ার কারণ কি? কারণটা হচ্ছে অনেকে এরকম কিছু পোস্ট পড়ে, কিছু ভিডিও দেখে আয় করার জন্য কাজ করা শুরু করে কিন্তু ধৈর্যের অভাবে তাদের স্বপ্ন আর পূরণ হয় না। তাই ধৈর্যের বিষয় এত গুরুত্ব। অনেকে প্রায় কাছাকাছি গিয়েও ধৈর্যের অভাবে ছেড়ে দেয় সব কাজ। কিন্তু যারা টিকে থাকতে পারে তারা ঠিকই আয় করে। শুধু আয় করে না প্রচুর পরিমাণ আয় করে।

তো বন্ধুরা আজ এ পর্যন্ত। আশাকরি আলোচিত বিষয় গুলো বুঝতে পারছ। বাট না পারলে অব্যশই কমেন্ট করবা। সবাই ভালো থেকো। খোদা হাফেজ।

নিয়মিত প্রযুক্তি বিষয়ক সকল তথ্য পেতে আমাদের সাথে যুক্ত থাকতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং আমাদের ফেসবুক পেজে লাইক দিন ও টুইটারে আমাদের ফলো করুন। আপনার আইডিয়া আমাদের জানতে matubbermdkawsar@gmail.com ঠিকানায় মেইল করুন।

Post a Comment

0 Comments